• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেমিককে ভিডিও কলে রেখে ব্যাংকের ভেতরে তরুণীর আত্মহত্যা

শাকিল খান | প্রকাশিত: ১৯ জুন ২০২৩, ২১:৫৫

ছবি: সংগৃহীত

কুমিল্লার হোমনা উপজেলায় ব্র্যাক ব্যাংকের এজেন্ট শাখার ভেতর থেকে ব্যাংকে কর্মরত তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে মনিপুর বাজারে একটি এজেন্ট ব্যাংকে এ ঘটনা ঘটে।  নিহত ব্যক্তি উপজেলার ঘাড়মোড়া ইউনিয়নের মণিপুর গ্রামের মৃত সিদ্দিক মিয়ার মেয়ে সালমা আক্তার (২২)।

সোমবার (১৯ জুন) হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, ফেসবুকের মাধ্যমে সালমার সঙ্গে আছাদপুর ইউনিয়নের সাকিলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারিকভাবে তাদের বিয়ের আলোচনা চলছিল। কিন্ত প্রায়ই সালমার মা ও ভাবির মধ্যে ঝগড়া বিবাদ পারিবারিক কলহ লেগেই ছিল। কিন্ত সালমা তা পছন্দ করতেন না।

রবিবার সকালে তার মা ও ভাবির ঝগড়ার কারণে নাস্তা না খেয়ে ব্যাংকে চলে যান তিনি। বিকালে বাড়ি গিয়ে দেখেন তাদের ঝগড়া থামেনি, বাড়িতে রান্নাও হয়নি। তাই সালমা আক্তার অভিমান করে তার প্রেমিক সাকিলের মোবাইলে ভিডিওকল দিয়ে  ব্যাংকের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। প্রেমিক সাকিল দ্রুত গিয়ে দরজা ভেঙে তার প্রেমিকাকে বাঁচানোর চেষ্টা করে। তবে বাঁচাতে না পেরে, সাকিলও আত্মহত্যা করার চেষ্টা করে।

ওসি মো. সাইফুল ইসলাম জানান, ঘটনাটি আত্মহত্যা। তবুও প্রেমিক সাকিলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।  কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top