• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেমিককে আটকে রেখে পার্কের ভেতরে প্রেমিকাকে ধর্ষণ চেষ্টা!

শাকিল খান | প্রকাশিত: ২৭ জুলাই ২০২৩, ১৭:৪৫

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের ভূঞাপুরে বঙ্গবন্ধু সেতু পূর্ব পিকনিক পার্কের ভেতরে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন এক স্কুলছাত্রী। এ ঘটনায় ধর্ষণ চেষ্টা ও তার প্রেমিককে জঙ্গলে আটকে রেখে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মারধর করার অভিযোগে মো. ইউসুফ (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে পিকনিক পার্কের ভেতরে এ ঘটনা ঘটে। রাতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার পুলিশ পরিদর্শক মুহাম্মদ শাহিদুল ইসলাম ও উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, বুধবার দুপুরে প্রেমিকের সঙ্গে ওই স্কুলছাত্রী বঙ্গবন্ধু সেতু পূর্ব পিকনিক পার্কের ভেতরে ঘুরতে গিয়েছিল। একপর্যায়ে ইউসুফ পার্কের ভেতরে প্রবেশ করে তার প্রেমিককে জঙ্গলের ভেতরে আটকে রেখে বেধড়ক মারপিট ও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় স্কুলছাত্রী ডাক-চিৎকার করলে পার্কের ভেতরে কাজে নিয়োজিত থাকা ও আশ-পাশে থাকা লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসে। এ বিষয়টি টের পেয়ে বখাটে ইউসুফ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে হাতেনাতে আটক করে পুলিশকে খবর দেন। পরে ইউসুফসহ তাদেরকে থানায় নিয়ে যায় পুলিশ।

পরিদর্শক মুহাম্মদ শাহিদুল ইসলাম জানান, রোববার দুপুরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইউসুফসহ ওই দুজনকে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে স্কুলছাত্রী এখন পর্যন্ত কোনো ধরণের অভিযোগ করেনি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top