• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফরিদপুরে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগে গণধোলাই

সুজন হাসান | প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২৩, ১৭:৪৫

ছবি: সংগৃহীত

ফরিদপুরে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টাকালে দুই অপহরণকারীকে আটক করেছে পুলিশ। এসময় স্থানীয়রা অপহরণকারীদের আনা মাইক্রোবাসে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। সোমবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৯টার সময় সদর উপজেলার কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের সামনে এ ঘটনা ঘটে।

এঘটনায় আটক হলেন ফরিদপুর সদর উপজেলার ইশানগোপালপুর ইউনিয়নের জয়দেবপুর গ্রামের ইসমাইলের ছেলে মামুন (৪০) ও শহরের গোয়ালচামট এলাকার বাদশা মোল্লার ছেলে আলমগীর (৫২)

কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের শিক্ষক অমুল্য কুমার জানান, সোমবার সকালে কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে দশম শ্রেণির এক ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় সাহসিকতার সাথে ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা স্কুল মাঠের মধ্যে গাড়িটির গতিরোধ করে ধরে ফেলে। দুজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়।

প্রধান শিক্ষক গোপাল চন্দ্র বিশ্বাস জানান, পরীক্ষা দিতে দশম শ্রেণির ওই ছাত্রী স্কুলে আসার পথে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টার সময় সাদা একটি মাইক্রোবাসে করে ওই স্কুলের সামনে থেকে চারজন সন্ত্রাসী স্কুলের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা করে। পথে এক মোটরসাইকেল চালক বিষয়টি টের পেয়ে মাইক্রোবাসের গতিরোধ করে। মাইক্রোবাসে তুলে নেয়ার সময় ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে। এদের মধ্যে দুইজনকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। উত্তেজিত স্কুলের ছাত্র-ছাত্রীসহ স্থানীয়রা মাইক্রোবাসটিতে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, একটি মাইক্রোবাস নিয়ে কয়েকজন দুর্বৃত্ত ওই স্কুলের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। সহপাঠীদের বাধার মুখে তারা ব্যর্থ হয়। সেসময় দুইজনকে আটক করে গণধোলাই দেয় স্থানীয় ও শিক্ষার্থীরা। তাদের মধ্যে গুরুতর আহত একজনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্বৃত্তদের ব্যবহৃত মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়েছে শিক্ষার্থীরা। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top