• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৯ জানুয়ারী ২০২১, ১৫:০৩

গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ী

গোপালগঞ্জে অভিযান চালিয়ে ৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৮ জানুয়ারী) দিবাগত রাতে সদর উপজেলার ঘোনাপাড়া মোড় এলাকা থেকে ইয়াবাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার ভান্ডার খোলা গ্রামের আকরাম গাজীর ছেলে সজীব গাজী (২০) ও একই উপজেলার কামারগ্রামের শাহাদাত শেখের ছেলে আ: কাদের শেখ (২৯)।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, মাদক বেচা কেনা হবে এমন গোপান সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ঘোনাপাড়া মোড় এলাকায় অবস্থান নেয় একদল পুলিশ।

এসময় মাদক ব্যবসায়ী সজীব গাজী ও আঃ কাদের শেখের গতিবিধি সন্দেহ হলে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে ৪৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এরা দীর্ঘ দিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিলো। এ ঘটনায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top