• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেমিকের হয়ে পরীক্ষা দিতে এসে কারাগারে তরুণী

শাকিল খান | প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০২৪, ১০:৪১

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম মহানগরীতে বিসিএস পরীক্ষায় প্রক্সি  দিতে এসে ভ্রাম্যমাণ আদালতের হাতে গ্রেফতার হয়েছেন প্রিয়তি জান্নাত নামের এক তরুণী। এ ঘটনায় তাকে সাত দিনের কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জসিম উদ্দিন জানান, পরীক্ষায় দায়িত্ব পালন করা পরিদর্শক হাজিরা শিটে সই নেওয়ার সময় ওই মেয়ে ছেলের নামে স্বাক্ষর করে। পরিদর্শক পরে বিষয়টি ভালো করে পরীক্ষা করে দেখেন ওই ছাত্রী একজন ছেলের হয়ে প্রক্সি দিতে এসেছেন। আটক ওই পরীক্ষার্থীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, যে ছেলের পরীক্ষা দিতে এসেছেন তার সঙ্গে ওই মেয়েটির ব্যক্তিগত সম্পর্ক আছে বলে জেনেছি। এর বেশি আর কিছু বলেনি। ওই ছেলের পরিচয় এখনো জানতে পারিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top