• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে মারধর করে হত্যার অভিযোগ

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২১, ২১:৪০

গোপালগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে মারধর করে হত্যার অভিযোগ

গোপালগঞ্জে শিপুল বেগম নামে এক গৃহবধূকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী শহিদুল ইসলাম পলাতক রয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বোন রুনা বেগম জানান, পারিবারিক কলহ নিয়ে গৃহবধূকে শিপুল বেগমকে প্রায় মরধর করতো স্বামী শহিদুল ইলাম। বুধবার রাতে পারিবারিক কলহ নিয়ে আবারো শিপুল বেগমকে মারধর করে স্বামী শহিদুল। এসময় সে মারাত্মক অসুস্থ হয়ে পড়লে প্রথমে গোপীনাথপুর হাসপাতাল ও পরে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে নিহতের শরীরের আঘাতে চিহ্ন না পাওয়া গেলেও ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে তাকে হত্যা করা হয়েছে নাকি অন্য কোনভাবে মারা গেছে। এ ঘটনার পর থেকে স্বামী স্বামী শহিদুল ইসলাম পলাতক রয়েছে বলেও জানায় ওসি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top