• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টুঙ্গিপাড়ায় বন্ধুদের সহযোগীতায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২১, ১৫:০৪

ফাইল ছবি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কোচিং সেন্টার থেকে বাসায় ফেরার পথে বন্ধুদের সহযোগীতায় গণধর্ষণের শিকার হয়েছেন এক স্কুল পড়ুয়া ছাত্রী। সে টুঙ্গিপাড়া উপজেলার একটি স্কুলের শিক্ষার্থী।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে শুক্রবার রাতে টুঙ্গিপাড়ায় থানায় একটি মামলা দায়ের করেছেন। (মামলা নং-০২, তারিখ ২০.০২.২০২১)। গত ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানাগেছে, গত ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার একটি কোচিং সেন্টার থেকে পড়া শেষ করে বাসার ফিরছিলেন ওই স্কুল শিক্ষার্থী। এসময় ওই শিক্ষার্থী নতুন বাজার বটতলা এলাকায় পৌঁছালে ৩ জন বখাটে যুবক পথ রোধ করে ইজিবাইক চালকের সহযোগিতায় চোখ বেঁধে তুলে নিয়ে যায়।

পরে ওই তিন বখাটে স্কুল ছাত্রী নাকে চেতনানাশক স্প্রে করে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু সে বাধা দিলে তার মাথায় আঘাত করলে অজ্ঞান হয়ে পড়লে বন্ধুদের সহযোগীতায় ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করা হয়। পরে রাত ৮ টার দিকে অচেতন অবস্থায় তাকে তার বাসার সামনে ফেলে রেখে যায়।

পরে পরিবারের লোকজন উদ্ধার করে চিকিৎসার টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। রাতে অবস্থার অবনতি ঘটলে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরদিন ১৫ ফেব্রুয়ারি বিকালে কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভিকটিমের বাবা বলেন, এ ঘটনায় আমার পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে। এ ঘটনায় টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করেছি। আমি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
টুঙ্গিপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম জানান, এ বিষয়ে ভিকটিমের বাবা টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে। ভিকটিমের মেডিকেল টেস্টের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top