• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আমতলীতে শহীদ বেদীতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

বরগুনা থেকে | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২১, ২০:৪৬

আমতলীতে শহীদ বেদীতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

বরগুনা জেলার আমতলী তে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে রোববার (২১ ফেব্রুয়ারি) সরকারি কলেজ প্রাঙ্গণে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নানা শ্রেণীর মানুষ।

রক্তস্নাত ভাষা আন্দোলনের স্মৃতিবহ মহান একুশে ফেব্রুয়ারি। জাতীয় জীবনে অবিস্মরণীয় ও চিরভাস্বর এই দিন। তাই রাত পোহানোর পূর্বে প্রথমে ফুলেল শুভেচ্ছা জানান আমতলী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহি অফিসার আসাদুজ্জামান ও আমতলী পৌরসভার পক্ষ থেকে মেয়র মতিউর রহমান। এরপর একে একে শুভেচ্ছা জানান মুক্তিযোদ্ধারা, বিভিন্ন সরকারি- আধা সরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক সংগঠন।

এছাড়াও আমতলী প্রেসক্লাব,সাংবাদিক ইউনিয়ন, নাগরিক ফোরাম, উদীচী, পিভিএ এবং বেসরকারি উন্নয়ন সংস্থা এনএসএর আয়োজনে সকাল ৭.৩০ মিনিটে প্রভাতফেরী শেষে সারিবদ্ধ ভাবে শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া দিবসটি উপলক্ষে সকল সরকারি- বেসরকারি এবং আর্থিক প্রতিষ্ঠানসমূহ জাতীয় পতাকা অর্ধনমিত করে এবং দিনভর নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি যথাযোগ্য মর্যাদা তুলে ধরে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top