• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে ধর্ষকের শাস্তির দাবীতে মানববন্ধন

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২২ ফেব্রুয়ারী ২০২১, ২০:২৬

গোপালগঞ্জে ধর্ষকের শাস্তির দাবীতে মানববন্ধন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, টুঙ্গিপাড়া উপজেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত।

আজ সোমবার (ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলার জিটি স্কুলের সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় দোষীদের শাস্তির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্ল্যাকার্ড প্রদর্শন করা হয়। এ মানববন্ধনে ওই শিক্ষার্থীর সহপাঠীরা, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধন চলাকালে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, টুঙ্গিপাড়া উপজেলা শাখার সভাপতি লিমন বিশ্বাস, সহপাঠী মিতু হক বক্তব্য রাখেন। এসময় বক্তারা বলেন, ওই স্কুল ছাত্রীকে গণধর্ষণ করা হয়েছে। দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানায় তারা।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার সঞ্চরন কোচিং সেন্টার থেকে পড়া শেষ করে বাসায় ফেরার পথে ওই স্কুল শিক্ষার্থীকে চোখ বেঁধে ইজিবাইকে করে তুলে নিয়ে যায় আসামী মিতুল মল্লিক, রসুল খান ও রাজীব শেখ। পরে তারা ধর্ষণ করে রাত ৮টার দিকে অচেতন অবস্থায় বাসার সামনে ফেলে রেখে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথম টুঙ্গিপাড়া হাসপাতালে ও পরে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থা খারাপ হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গত শুক্রবার (১৯.০২.২০২১) রাতে টুঙ্গিপাড়া থানায় ওই তিন যুবককে আসামী করে একটি মামলা দায়ের করেন। ধর্ষিতা টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৯ শ্রেণীর ছাত্রী। গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ওই শিক্ষার্থী ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। বর্তমানে সে বাড়িতে অবস্থান করছেন।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানিয়েছেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ইতিমধ্যে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top