রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নীলফামারীতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

নীলফামারী প্রতিনিধি: | প্রকাশিত: ৮ মার্চ ২০২১, ০০:১২

নীলফামারীতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

নীলফামারীতে ঐতিহাসিক ৭ মার্চ বিভিন্ন কর্মসূচী ও যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। জেলা প্রশাসন সহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও ক্লাবের নানা আয়োজনে শ্রদ্ধাভরে দিনটিকে স্মরণ করা হয়।

রোববার (০৭ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সরকারি ও বেসরকারি ভবন, ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৯টায় জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের বীরমুক্তিযোদ্ধারা, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক সহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, জেলা স্কাউটস, জেলা রোভার স্কাউটস ও সামাজিক সংগঠন বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে জেলা আওয়ামী লীগের পক্ষে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে দলটির নেতৃবৃন্দ বক্তব্য দেন। এদিকে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ৫০টি জাতীয় পতাকা নিয়ে জেলা রোভার স্কাউটসের সদস্যরা আনন্দ র‌্যালি করে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top