• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবিপ্রবি শিক্ষকের একক প্রতিকী অনশন

পাবনা থেকে | প্রকাশিত: ১৭ মার্চ ২০২১, ১৭:২৮

পাবিপ্রবি শিক্ষকের একক প্রতিকী অনশন

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলীর বিভিন্ন অনিয়মের তদন্ত এবং শিক্ষকদের হয়রানীর প্রতিকার চেয়ে একক প্রতিকী অনশন কর্মসূচী পালন করেছেন বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক।

মঙ্গলবার সকাল থেকে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. এম আব্দুল আলীম এ কর্মসূচী পালন করেন।

কর্মসূচী পালন কালে তিনি অভিযোগ করে গণমাধ্যমকর্মীদের জানান, যোগাদানের পর থেকেই উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী ক্ষমতার অপব্যবহার করে চলছেন। একটা ভয়ের রাজত্ব প্রতিষ্ঠা করেছেন। তিনি কথায় কথায় শিক্ষকদের সাথে দূর্ব্যবহার করেন। তার বিরুদ্ধে যে সকল শিক্ষক ভিন্ন মত পোষণ করেন, তাদেরকে তিনি বিভিন্নভাবে হয়রানী করেন, শোকজ করেন। এখন তিনি মামলার দিকে ধাবিত হচ্ছেন।

ড. আলীম বলেন, বিভিন্ন সময়ে অনিয়ম-দূর্নীতি করে বিশ^বিদ্যালয়ের যে আর্থিক ক্ষতি করেছেন তার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ এবং শিক্ষকদের হয়রানীর প্রতিকার দাবি করেন তিনি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top