• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় বালু উত্তোলনকে কেন্দ্র করে আঃ লীগ নেতার মৃত্যু

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২৫ মার্চ ২০২১, ২৩:৩৫

চুয়াডাঙ্গায় বালু উত্তোলনকে কেন্দ্র করে আঃ লীগ নেতার মৃত্যু

চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীরকে পিটিয়ে হত্যার প্রতিবাদে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে ভ্যানযোগে লাশ নিয়ে জেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে জেলা আওয়ামী লীগের সভাপতি, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার সেলুনের বাস ভবনের সামনে অবস্থান নেয় বিক্ষোভকারীরা। সেখানে একটি সংক্ষিপ্ত প্রতিবাদ সভার করেন নেতাকর্মীরা। এসময় এমপি সেলুন বলেন, প্রশাসন সক্রিয় নয়, জানিনা কেন? শনিবার পর্যন্ত প্রশাসন আসামিদের যদি গ্রেফতার না করেন বা ব্যর্থ হয় তাহলে আগামী রোববার অর্ধদিবস হরতাল দেওয়া হবে।

আঃ লীগ নেতার পিটিয়ে হত্যার ঘটনায় গত বুধবার (২৪ মার্চ) রাতে ১১ জনকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার । গত বৃহস্পতিবার সকালে মরদেহ ময়নাতদন্ত শেষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

উল্লেখ্য, চুয়াডাঙ্গায় বালু উত্তোলনকে কেন্দ্র করে জাহাঙ্গীর মল্লিক (৩৫) নামে আওয়ামী লীগের এক নেতাকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। বুধবার (২৪ মার্চ) দুপুর ১২টার দিকে সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top