• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী ও মানবিক সহায়তা বিতরণ

নীলফামারী থেকে | প্রকাশিত: ৯ মে ২০২১, ০৬:২০

সৈয়দপুরে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী ও মানবিক সহায়তা বিতরণ

লকডাউনে কর্মহীন মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ সামগ্রী ও মানবিক সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে সাধারণ মানুষের কাছে। প্রধানমন্ত্রীর দেয়া এ মানবিক সহায়তার ফলে কর্মহীন ও অসহায় মানুষের দুঃখ দুর্দশা কমাতে ব্যাপক ভূমিকা রাখছে। সাথেই ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রধানমন্ত্রীর সরাসরি তদারকি করায় সর্বমহলে প্রশংসিত হচ্ছে।

নীলফামারীর সৈয়দপুরে কর্মহীন মানুষের মাঝে এই ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি আলহাজ্ব সাফিয়া খাতুন সাফিয়া এসব কথা বলেন। শনিবার (৮মে) শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন সেন্টারে বিতরণকালে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক, সাংগঠনিক সম্পাদক দিলরুবাসহ কেন্দ্রীয় কমিটির নেত্রী পান্না, ইভা, তন্নী ও শিরিন রোকসানা।

সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি নজির হোসেন, মানিক, উজ্জ্বল প্রমুখ।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রাপ্ত ৫ শতাধিক নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।

উপহার হিসেবে নগদ ৭০০ টাকা, শাড়ি লুঙ্গি এবং ভাতের চাউল ৫ কেজি, পোলাওয়ের চাউল ২ কেজি, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, নুডুলস ২ প্যাকেট, গুড়ো দুধ ২৫০ গ্রাম, সাবান ১ টা বিতরণ করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১                               




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top