• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে জাপা নেতারা ব্যর্থতার জন্য পদত্যাগ করেছে: এমপি আদেল

নীলফামারী থেকে আমিরুল হক | প্রকাশিত: ১৩ মে ২০২১, ১৯:২০

সৈয়দপুরে জাপা নেতারা ব্যর্থতার জন্য পদত্যাগ করেছে: এমপি আদেল

জাতীয় পার্টি প্রাচীন এবং শক্তিশালী বিরোধী দল। উত্তরবঙ্গে রয়েছে এর বিশাল সমর্থক। আর নীলফামারী-৪ আসন জাতীয় পার্টির ঘাটি। কারো ইন্ধনে সৈয়দপুর উপজেলার কতিপয় নেতা পদ থেকে সড়ে দাঁড়ালে দলের কোন ক্ষতি বা ভাবমূর্তি নষ্ট হবে না। তারা তৃনমূল পর্যায়ে নেতৃবৃন্দ ও সমর্থকদের সংগঠিত করতে ব্যার্থ হওয়ায় নিজেরাই দলের পদ থেকে সড়ে দাঁড়িয়েছে। এছাড়া আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তাদের কমিটি এমনিতেই বিলুপ্ত হয়ে গেছে।

বুধবার (১২ মে) দুপুর আড়াইটার দিকে সৈয়দপুর বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল এ সব কথা বলেন।

এ সময় আদেল আরও বলেন, যারা দলকে ভালবাসে এখনও তারা দলের সাথে রয়েছে। যারা ব্যার্থ তারাই পদত্যাগ করেছে। এতে জনপ্রিয় এ দলের কোন সমস্যা হবে না। তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, ১৯৯৬ থেকে এ উপজেলার রাজনৈতিক অঙ্গনে জাতীয় পার্টি নেতৃত্ব দিয়ে আসছে। ফলে বিশাল কর্মী সমর্থকদের প্রত্যাশা বেশি। তারা সংগঠনের স্বার্থে কোন উন্নয়ন করতে পারেনি। এছাড়া সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টি ও প্রতিটি অঙ্গ-সগঠনের আহবায়ক কমিটির মেয়াদ অনেক আগেই শেষ হয়েছে। আর নিজ ব্যার্থতা মেনে নিয়ে তারা দলের পদ থেকে পদত্যাগ করেছে। আমি আশা করছি এ নেতারা তাদের ভুল বুঝে ভবিষ্যতে দলকে আরো শক্তিশালী করে দেশের ইতিবাচক উন্নয়নে ভূমিকা রাখবেন।

এ সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য তানজিল আহমেদ আদনান, যুব সংহতীর কেন্দ্রীয় নেতা দিপু, ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সাহিত্য বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান অয়ন, সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির নেতা জয়নাল আবেদিন, আব্দুর রউফ, জ্য়িাউল হক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা এবং এর অঙ্গ সংগঠনের ১১জন নেতা দলীয় পদ থেকে পদত্যাগ করেন। এ নিয়ে সৈয়দপুরের রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনা শুরু হয়। এরই প্রেক্ষিতে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন জাতীয় পার্টির নীলফামারী জেলা শাখার আহবায়ক ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top