• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পরিবারের সাথে ঈদ করা হলো না রাসেলের, স্ত্রী ও আহত

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৩ মে ২০২১, ২০:৩০

পরিবারের সাথে ঈদ করা হলো না রাসেলের, স্ত্রী ও আহত

পরিবারের সাথে আর ঈদ করা হলো না রাসেল মোল্লা (৩৫)। ঢাকা থেকে নিজ গ্রামের বাড়ীতে যাওয়ার পথে ঘাতক ট্রাক কেড়ে নিলো প্রাণ।

এ ঘটনায় তার স্ত্রী হাজেরা বেগম (৩০) ও মেয়ে আদমীম (৯) মারাত্মক আহত হয়েছে। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাসেল বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গারফা গ্রামের আলী মোল্লার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, পরিবারের সাথে ঈদ করতে একটি মোটর সাইকেলে করে স্ত্রী ও মেয়েকে নিয়ে গ্রামের বাড়ী বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গারফা গ্রামের যাচ্ছিলেন।

এসময় মোটর সাইকেলটি গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ীতে পৌঁছালে টেকেরহাটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক রাসেল মোল্লা নিহত হন ও ট্রাকটি সড়কের খাদে পড়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে নিহতের স্ত্রী ও মেয়ের অবস্থার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতের মরদেহ আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top