• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খেলার মাঠ বন্ধ করে ভবন নির্মাণের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ২৫ মে ২০২১, ২১:০৩

গাইবান্ধায় খেলার মাঠ বন্ধ করে ভবন নির্মাণের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

গাইবান্ধা সদর উপজেলার লেংগা বাজারে খেলার মাঠ বন্ধ করে ভবন নির্মাণ, নির্মাণকৃত ভবন স্থানান্তরিত করে খেলার মাঠের দাবিতে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার (২৫ মে) লেংগা বাজারে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এসময় লেংগা বাজার বিএস উচ্চ বিদ্যালয় এবং লেংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইটি মাঠ একত্রিত করে একটি খেলার মাঠের দাবি জানানো হয়। জানা যায়, দুই বিদ্যালয়ের মাঠের মাঝখানে ভবনের ভিত্তি প্রস্থ স্থাপন করে ভবনের কাজ শুরু করেছে কর্তৃপক্ষ এতে মাঠটি খেলাধুলা করার অনুপযোগী হয়ে পড়েছে।

আবু হাসান নামে এক শিক্ষার্থী জানান, আমাদের এলাকায় খেলার মাঠ না থাকায় এই দুই বিদ্যালয়ের মাঠে আমরা খেলাধুলা করি কিন্তু ভবন নির্মাণের কারণে এই মাঠে আর খেলাধুলা করা যাচ্ছে না তাই এই মাঠে পুনরায় খেলাধুলা করার ব্যবস্থা করা খুবই জরুরি।

মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীরা খেলার মাঠ উদ্ধারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষে হস্তক্ষেপ কামনা করার পাশাপাশি ভবন স্থানান্তরিত করে খেলার মাঠ ফিরে দেওয়ার জোর দাবি জানান।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top