বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে এক রোহিঙ্গাসহ আটক ১০

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ২ জুন ২০২১, ২৩:৪৭

সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে এক রোহিঙ্গাসহ ১০ জন আটক

অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে আসার সময় সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে এক রোহিঙ্গাসহ ১০ জনকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার রাতে সদর উপজেলার তলুইগাছা, কলারোয়ার উপজেলার কাকডাঙ্গা ও মাদরা সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কলারোয়া উপজেলার শিংলাল গ্রামের মোমিন, আতিকুল ইসলাম, সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের শাহাজাহান বিশ্বাস, আরিফা খাতুন, আবীর হোসেন ও আসিফ কবীর, কক্সবাজারের উখিয়া রেহিঙ্গা শরনার্থী শিবিরের রফিকুল ইসলাম, নড়াইল জেলার কালিয়া উপজেলার পেরুলি গ্রামের মাহাবুব শেখ, কুয়াছিনা ও যশোর জেলার কোতোয়ালি থানাধীন ছাবরা গ্রামের মরিয়ম বেগম।

বিজিবি’র সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল মাহমুদ জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট প্রতিরোধে বিজিবি’র তলুইগাছা, কাকডাঙ্গা ও মাদরা বিওপির বিশেষ টহল বাহিনীর সদস্যরা মঙ্গলবার রাতে ভারত থেকে দেশে আসার সময় উক্ত রোহিঙ্গাসহ ১০জনকে আটক করা হয়।

আটককৃতদের জেলা প্রশাসনের তত্ত্বাবধানে কালিগঞ্জ উপজেলার নলতা আহছানিয়া মিশন আশ্রয় কেন্দ্রে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন সম্পন্ন শেষে তাদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা দিয়ে থানায় হস্তান্ত করা হবে।

তিনি আরো জানান, করোনা ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন অস্বাভাবিক হারে বৃদ্ধি পাওয়ায় সাতক্ষীরা সীমান্ত জুড়ে কঠোর নজরদারী শুরু করেছে বিজিবি। কেউ যাতে সাতক্ষীরার কোন সীমান্ত দিয়ে ভারতে যাতায়াত না করতে পারেন সে জন্য সীমান্তে এই কঠোর নজরদারী। পাশাপাশি সীমান্ত জুড়ে রয়েছে গোয়েন্দা নজরদারী।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top