• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাকিমপুর পৌরসভার ৩০ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা

হিলি থেকে | প্রকাশিত: ৪ জুলাই ২০২১, ০৪:০৫

হাকিমপুর পৌরসভার ৩০ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা

জনগণের ওপর নতুন করে কোনও ধরনের করারোপ ছাড়াই দিনাজপুরের হিলি- হাকিমপুর পৌরসভার ২০২১-২২ অর্থবছরের ৩০ কোটি ৯৮ লক্ষ ৩১ হাজার ২শ ৫১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

শনিবার দুপুরে পৌরসভা সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি মেনে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র জামিল হোসেল চলন্ত। এসময় পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলার ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবার বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১ কোটি ৪৮ লাখ ৩০ হাজার ৯শ ৪৬ টাকা এবং উন্নয়ন আয় ধরা হয়েছে ২৯ কোটি ৫০ লক্ষ ৩শ ৪ টাকা। মোট রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৪৫ লক্ষ ২৬ হাজার ৩শ ৮ টাকা। মোট উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২৯ কোটি ৫০ লক্ষ ৩শ ৪ টাকা।

হাকিমপুর (হিলি) পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, চলতি ২০২১-২২ অর্থবছরের বাজেটে এলাকার জনগণের ওপর নতুন করে কোনও করারোপ করা হয়নি। নতুন বাজেটে হাকিমপুর পৌরসভা হিলি স্থলবন্দরের জলাবদ্ধতা নিরসন ও পানি সরবরাহ প্রাধান্য দেওয়া হয়েছে, সেই সঙ্গে বর্জ্য ব্যবস্থাপনা নিরসনসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পাদনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

 

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: হিলি


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top