• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আম্পায়ার করোনায় আক্রান্ত, বাতিল হলো যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১, ২১:৫৯

আম্পায়ার করোনায় আক্রান্ত, বাতিল হলো যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ

২৬ ডিসেম্বর (রবিবার) প্রথম ওয়ানডেতে মুখোমুখি হওয়ার কথা ছিল যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ডের। সিরিজের জন্য দায়িত্ব পাওয়া এক আম্পায়ার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শেষ মুহূর্তে বাতিল হয় ম্যাচটি।

তবে বাকি তিনজনেরও আক্রান্ত ব্যক্তির সঙ্গে নিবিড় যোগাযোগ ছিল। তাই সেই সিরিজের আম্পায়ারিং প্যানেলই রীতিমতো ফাঁকা পড়ে আছে।

সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচটি যথা সময়েই মাঠে গড়াবে, আশা কর্তৃপক্ষের। যারা প্রথম ম্যাচের টিকিট কিনে রেখেছিলেন, তাদের বলা হয়েছে টিকিটটি পরের দুই ম্যাচে ব্যবহার করতে পারবেন দর্শকরা৷ অন্যথায় সাত কর্মদিবসে এ টাকা ফেরত দেওয়া হবে।

সিরিজে অবশ্য এই প্রথম করোনার আঘাত আসেনি। এর আগেও সদস্যদের শরীরে করোনার উপস্থিতি মিলেছিল। ১৭ ডিসেম্বর ৪ আইরিশ খেলোয়াড় ও এক সাপোর্ট স্টাফ আক্রান্ত হন। এর চার দিন পর সমান সংখ্যক করোনায় আক্রান্ত হওয়ার খবর পায় যুক্তরাষ্ট্র।

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top