• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পিএসএলের মাঝপথেই বিদায় বললেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী ২০২২, ২৩:১৬

পিএসএলের মাঝপথেই বিদায় বললেন আফ্রিদি

সমর্থকদের কথা ভেবে এবারের পাকিস্তান সুপার লিগে (পিএসএল) শেষবার খেলতে নেমেছিলেন অলরাউন্ডার শাহীদ আফ্রিদি। কিন্তু ‘শেষটা’ পুরোপুরি শেষ করতে পারলেন না আফ্রিদি। পিএসএলের মাঝপথে পিঠের ব্যথা মাত্রাতিরিক্ত হওয়ায় বিদায় বলতে বাধ্য হয়েছেন তিনি।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) রাতে কোয়েটা গ্ল্যাডিয়টর্সের হয়ে টুর্নামেন্টে নিজের শেষ ম্যাচটা খেলে ফেলেছেন পাকিস্তানি অলরাউন্ডার।

ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে দুটি উইকেট নেন আফ্রিদি। সরাসরি থ্রোতে রানআউট করেন আজম খানকে। এটি ছিল পিএসএলে আফ্রিদির ৫৩তম ম্যাচ। কোয়েটার আগে সবমিলিয়ে চার বছরের পিএসএল ক্যারিয়ারে তিনি খেলেছেন পেশোয়ার জালমি, মুলতান সুলতানস এবং করাচির কিংসের হয়ে।

এবার বিদায় বলতেই হচ্ছে, সেজন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত-সমর্থকদের কাছে দুঃখপ্রকাশ করেছেন আফ্রিদি। তিনি লিখেছেন, ‘আমি ভালোভাবে শেষ করতে চেয়েছিলাম। ১৫-১৬ বছর ধরেই পিঠের চোটটা বয়ে বেড়াচ্ছি। এটা নিয়েই খেলা চালিয়ে গেছি।’

‘কিন্তু এখন এটা এতটাই বেড়েছে যে আমার গ্রোয়েন (নিতম্বের নিচের দিকে), হাঁটু এবং পায়ের পাতাতে অসহ্য ব্যথা হচ্ছে। আমি মানিয়ে চলার চেষ্টা করেছি, কিন্তু আর পারছি না’-আফ্রিদির কণ্ঠে আবেগ।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top