• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পিএসএলের প্লে-অফ সূচি চূড়ান্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২২, ০১:২৯

পিএসএলের প্লে-অফ সূচি চূড়ান্ত

পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) প্লে-অফের সূচি চূড়ান্ত হয়েছে। ১০ ম্যাচে ৯ জয় নিয়ে টেবিলের শীর্ষে থেকে গ্রুপ পর্ব শেষ করেছে মুলতান সুলতান্স। আর প্লে-অফে উঠতে ব্যর্থ হয়েছে করাচি কিংস ও কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স।

বর্তমান চ্যাম্পিয়ন মুলতান সুলতান্স রেকর্ড গড়া ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে লিগ পর্ব শেষ করেছে। দলটি ১০ ম্যাচ খেলে ৯টিতেই জয়লাভ করেছে। এদিকে ১০ ম্যাচে ৬টি করে জয় পেয়েছে লাহোর কালান্দার্স ও পেশোয়ার জালমি।

তবে রানরেটের হিসেবে এগিয়ে থাকায় লাহোর দখল করেছে দ্বিতীয় স্থান। এতে ফাইনালে ওঠার জন্য দুটি সুযোগ পাবে দলটি। ইসলামাবাদ ইউনাইটেড মাত্র ৪ জয় নিয়ে নিশ্চিত করেছে এলিমিনেটর, চতুর্থ স্থানে থেকে। সমান পয়েন্ট থাকা সত্ত্বেও রান রেটে পিছিয়ে থাকায় বাদ পড়েছে কোয়েট্টা।

২৩ ফেব্রুয়ারি প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে মুলতান ও লাহোর। পরদিন এলিমিনেটরে পেশোয়ারের প্রতিপক্ষ ইসলামাবাদ। ২৫ ফেব্রুয়ারি দ্বিতীয় এলিমিনেটরে মুখোমুখি হবে প্রথম এলিমিনেটরের জয়ী দল ও কোয়ালিফায়ারের পরাজিত দল। ২৭ ফেব্রুয়ারি মাঠে গড়াবে ফাইনাল।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top