• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনা আক্রান্ত অস্ট্রেলিয়ার হেড কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২ জুন ২০২২, ০৩:৪৬

করোনা আক্রান্ত অস্ট্রেলিয়ার হেড কোচ

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড করোনা আক্রান্ত হয়েছেন। যে কারণে শ্রীলঙ্গা সফরের প্রথম সপ্তাহটা মিস করতে হচ্ছে তাকে। তার পরিবর্তে শ্রীলঙ্কায় অস্ট্রেলিয়া সফরের প্রথম সপ্তাহে ভারপ্রাপ্ত কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন মাইকেল ডি ভেনুতো।

করোনা আক্রান্ত হওয়ার কারণে দলের সঙ্গে কলম্বো যেতে পারবেন না ম্যাকডোনাল্ড। এক সপ্তাহ আইসোলেশনে থাকতে হবে। আশা করা হচ্ছে, ৮ জুন দ্বিতীয় টি-টোয়েন্টির আগে হয়তো দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি।

সহকারী কোচ মাইকেল ডি ভেনুতোর সঙ্গে অবশ্য অস্ট্রেলিয়ার স্পিন কোচ এস শ্রীরাম এবং সাবেক অসি পেসার ক্লিন্ট ম্যাককেও দলের সঙ্গে যাচ্ছেন শ্রীলঙ্কা সফরে।

প্রধান কোচ হিসেবে অস্ট্রেলিয়া দলের সঙ্গে দায়িত্ব পালন শুরু করার পর এটাই ছিল ম্যাকডোনাল্ডের পূর্ণাঙ্গ একটি সফর। জাস্টিন ল্যাঙ্গারের কাছ থেকে দায়িত্ব নেয়ার পর ঘরের মাঠেই সিরিজে দায়িত্ব পালন করেছেন তিনি, বিদেশ সফরে যাননি। তবে অন্তর্বর্তীকালীন দায়িত্ব পালনকালে পাকিস্তান সফরে গিয়েছিলেন তিনি।

নতুন নিয়োগ পাওয়া ড্যানিয়েল ভেট্টোরি এবং আন্দ্রে বরোব্যাক ম্যাকডোনাল্ডের সঙ্গে কাজ শুরু করবেন ২ ম্যাচের টেস্ট সিরিজ থেকে। বরোব্যাক অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচ হিসেবেও কাজ করবেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top