রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন হাসান মাহমুদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০৪:২০

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন হাসান মাহমুদ

এশিয়া কাপ ঘিরে বাংলাদেশ দলের চোট পাওয়া ক্রিকেটারের সংখ্যা বেড়েই চলছে। লিটন দাস, ইয়াসির রাব্বীর পর এবার ছিটকে গেলেন পেসার হাসান মাহমুদও। এশিয়া কাপের লক্ষ্যে অনুশীলন করতে গিয়ে চোটে পড়ে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন তিনি। এদিকে অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছেন শেখ মাহেদী হাসানও।

শনিবার (২০ আগস্ট) এশিয়া কাপের লক্ষ্যে সতীর্থদের সঙ্গে অনুশীলন করছিলেন হাসান মাহমুদ, শেখ মাহেদী। এই সময় ফিল্ডিং অনুশীলন করার সময়ে আচমকা ডান পায়ের গোড়ালিতে চোট পান হাসান। সঙ্গে সঙ্গে ফুলেও যায় ব্যথা পাওয়া অংশ।

সেই মুহূর্তে জানানো হয়েছিল এমআরআই রিপোর্ট শেষে জানানো হবে হাসান মাহমুদের এশিয়া কাপ ভবিষ্যৎ নিয়ে। তবে এটুক নিশ্চিত ছিল প্রস্তুতি ম্যাচে খেলবেন না এই পেসার। এদিন অনুশীলনের পর টাইগারদের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন হাসান। যদিও অফিসিয়ালি বিষয়টি নিশ্চিত করা হবে এমআরআই শেষে।

এদিকে শেখ মাহেদী চোট পেয়েছেন সতীর্থ মোসাদ্দেক হোসেনের বিপক্ষে বোলিং করার সময়। মোসাদ্দেককে বল করলে এই ব্যাটারের শট সরাসরি এসে আঘাত করে মাহেদীর পায়ে। ব্যথায় আর বোলিং না করে তৎক্ষণাৎ মাঠ থেকে খুঁড়িয়ে খুঁড়িয়ে উঠে যান।

এই সময় পায়ে বরফ লাগাতে দেখা যায় এই অলরাউন্ডারকে। পরবর্তীতে মাঠ থেকে ড্রেসিংরুমে চলে যান শেখ মাহেদী। যদিও খুব একটা মারাত্মক কিছু নয় মাহেদীর ইনজুরি। এদিকে হাতে ব্যান্ডেজ নিয়ে মাঠে অনুশীলন করতে আসেন নুরুল হাসান সোহান। এদিন শুধু ফিটনেস ট্রেনিং করেন সোহান।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top