• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২

অস্ট্রেলিয়ার বিপক্ষে আইরিশদের টার্গেট ১৮০ রান

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১ নভেম্বর ২০২২, ০২:১৮

অস্ট্রেলিয়ার বিপক্ষে আইরিশদের টার্গেট ১৮০ রান

টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের চতুর্থ ম্যাচে আয়ারল্যান্ডকে ১৮০ রানের টার্গেট দিয়েছে অস্ট্রেলিয়া। ব্রিসবেনের গ্যাবয় সোমবার (৩১ অক্টোবর) টসে জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় আয়ারল্যান্ড।

ব্যাট করতে নেমে শুরুতেই ডেভিড ওয়ার্নারের উইকেট হারায় অস্ট্রেলিয়া। দলীয় ৮ রানে ৭ বলে মাত্র ৩ রান করে সাজঘরে ফেরেন তিনি। এরপর মিচেল মার্শ অধিনায়ক অ্যারোন ফিঞ্চকে নিয়ে দ্বিতীয় উইকেট জুটিতে ৫২ রান তুলে শুরুর ধাক্কা সামাল দেন।

কিন্তু দলীয় ৬০ রানে ২২ বলে ২৮ রান করে আউট হন মার্শ। মার্শের বিদায়ের পর গ্লেন ম্যাক্সওয়েল বেশিক্ষণ টিকতে পারেননি। দলীয় ৮৪ রানে ৯ বলে ১৩ রান করে ফিরে যান তিনি।

তবে অন্যপান্তে উইকেট আগলে রাখেন অধিনায়ক অ্যারোন ফিঞ্চ। মার্কাস স্টোনিয়াসকে সঙ্গে নিয়ে ৭০ রানের জুটি গড়েন ফিঞ্চ। ইনিংসের ১৭ তম ওভারে ৪৪ বলে ৬৩ রান করে আউট হন তিনি। ফিঞ্চের বিদায়ের পর পরই সাজঘরের পথ ধরেন স্টোনিয়াস। দলীয় ১৬০ রানে ২৫ বলে ৩৫ রান করে আউট হন তিনি।

এরপর টিম ডেভিড ও ম্যাথু ওয়েড মিলে ইনিংস শেষ করে আসেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করে অজিরা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top