• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রথমবার ক্রেডিট কার্ড বিল বিকাশ করলেই ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২১, ২১:১৩

প্রথমবার ক্রেডিট কার্ড বিল বিকাশ করলেই ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

প্রথমবার বিকাশ অ্যাপ থেকে ভিসা ও অ্যামেক্স ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করলেই নির্দিষ্ট পরিমাণ বিলে বাড়তি কোনো খরচ লাগছে না গ্রাহকদের।

ফেব্রুয়ারিজুড়ে এই অফার চলাকালীন প্রথমবারের মতো ক্রেডিট কার্ডের বিল পরিশোধের ক্ষেত্রে বিলের পরিমাণের ওপর ১ শতাংশ ক্যাশব্যাক অফার দিচ্ছে বিকাশ।

একজন গ্রাহক কেবল একবারই এবং সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। ফলে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্রেডিট কার্ডের বিল পরিশোধে বাড়তি কোনো খরচ লাগছে না।

গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে ২ থেকে ৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে।

ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে গ্রাহককে বিকাশ অ্যাপের হোমস্ক্রিনে ‘পে বিল’ আইকন থেকে ‘ক্রেডিট কার্ড’ অপশন নির্বাচন করতে হবে। এরপর ‘সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ড বিল’ কিংবা ‘ভিসা ক্রেডিট কার্ড বিল’ এ ট্যাপ করে কার্ড নম্বর ও বিলের পরিমাণ টাইপ করে সবশেষে বিকাশ পিন দিলেই বিল প্রদান প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে।

শুধুমাত্র বাংলাদেশি টাকায় যেকোনো পরিমানের ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করা যাবে। ক্যাশব্যাক অফারের আরও বিস্তারিত https://www.bkash.com/bn/paybill_new_user ওয়েবসাইটে জানা যাবে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top