• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফার্মেসিতে পেমেন্ট বিকাশ করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৭ জুন ২০২১, ০০:২৮

ফার্মেসিতে পেমেন্ট বিকাশ করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

দেশজুড়ে ২০০টি ফার্মেসিতে ওষুধ ও চিকিৎসা সামগ্রী কিনে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক মাসে ৫০ টাকা করে দুইমাসে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

১ জুন চালু হওয়া অফারটি চলবে ৩১ জুলাই, ২০২১ পর্যন্ত। একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ২৫ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। সর্বোচ্চ ২টি লেনদেন করতে পারবেন প্রতি মাসে। অফারটি পাওয়া যাবে বিকাশ অ্যাপ থেকে পেমেন্ট করে।

বিকাশ অ্যাপের হোম স্ক্রিন থেকে সরাসরি কিউ আর কোড স্ক্যান করে অথবা অ্যাপের হোম স্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকন থেকে মার্চেন্ট নম্বর টাইপ করে পেমেন্টের পরিমান ও বিকাশ পিন দিয়ে লেনদেনটি সম্পন্ন করা যাবে।

৫% ক্যাশব্যাক অফারের বিস্তারিত এবং এই ক্যাম্পেইনের আওতাভুক্ত ফার্মেসিগুলোর নাম-ঠিকানা জানা যাবে https://www.bkash.com/bn/offers_pharmacy ওয়েবসাইটে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top