• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিজের নামের সঙ্গে স্বামীর পদবি যুক্ত করলেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২২, ০২:৫৪

নিজের নামের সঙ্গে স্বামীর পদবি যুক্ত করলেন মাহিয়া মাহি

ঢালিউডে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে অভিনয় শুরুর পর থেকে শুধু সিনে পাড়াই নয়, সর্বত্রই এই নামে এখন তার বিচরণ হয়ে গিয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) থেকে তিনি আর শুধু ‘মাহিয়া মাহি’ নন। তার নামের মাঝে অবস্থান নিয়েছে সরকার! এখন থেকে তিনি ‘মাহিয়া সরকার মাহি’।

কারণ স্বামীর পদবিটা নিয়েছেন তিনি। জুড়ে দিয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে। ফেসবুক প্রোফাইলে এ পরিবর্তন এনেছেন মাহি। নাম পাল্টানোর সঙ্গে সঙ্গে স্বামীর সাথে তোলা তিনটি ছবিও গতকাল পোস্ট করেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’

বিষয়টি জানতে মাহিয়া মাহি সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘‘নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ পদবি যুক্ত করতে চাইছিলাম। অবশেষে সেটি হয়েছে। এজন্য শোকর করলাম। তা ছাড়া অন্য কোনো কিছু না ’’।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top