• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অর্থ আত্মসাতের অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে জিডি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৬ মার্চ ২০২২, ০৩:০০

অর্থ আত্মসাতের অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে জিডি

বগুড়ার এক সময়ের ডিশ ব্যবসায়ী আশরাফুল আলম এখন বিখ্যাত নায়ক হিরো আলম। তিনি যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান।

সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা; কোথায় নেই হিরো আলম। থাকেন নিয়মিতই আলোচনা ও বিতর্কে। এবার তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন সাংবাদিক আকাশ নিবির।

৪ মার্চ (শুক্রবার) আনুমানিক রাত ১০ ঘটিকায় হাতিরঝিল থানায় এই জিডি করেন আকাশ। জিডি নম্বার ২২৩। এস. আই এনামুল হকের বরাত দিয়ে অভিযোগটি করেছেন।

অভিযোগে জানানো হয়, ‘বিবাদী ‘আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম’ উনার পূর্ব পরিচিত হওয়ায় ডিপজলের বাড়িতে শুটিং চলমান অবস্থায় ৭ দিনের জন্য ৫০ হাজার টাকা ধার হিসেবে চান। পরে তা ৭ দিন পার হয়ে ৪ মাসে এসে দাঁড়ালেও টাকা ফেরত দিচ্ছেন না হিরো আলম।

উল্টো টাকা ফেরত চাইতে গেলে আকাশ নিবিরকে ফোনে অকথ্য ভাষায় গালমন্দ ও বিভিন্ন হুমকি দেন হিরো আলম।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top