• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গায়ক আকবরের অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২২ মার্চ ২০২২, ০৪:৫৩

গায়ক আকবরের অস্ত্রোপচার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে ‘ইত্যাদি’ খ্যাত কণ্ঠশিল্পী আকবরকে। বুধবার (২৩ মার্চ) তার বাম পায়ে অস্ত্রোপচার করা হবে। এজন্য জরুরিভিত্তিতে দুই ব্যাগ রক্ত প্রয়োজন বলে জানিয়েছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

বিস্তারিত জানিয়ে কানিজ ফাতেমা বলেন—‘ছয় মাস আগে গ্রামের বাড়ি যশোরে সাইকেল থেকে পড়ে গিয়ে পা ভেঙে যায় আকবরের। তারপর থেকে হাঁটাচলা করতে করতে পারে না। সে জন্য তার অপারেশন করাতে হচ্ছে। আগামীকালের মধ্যে ২ ব‍্যাগ বি পজেটিভ রক্ত প্রয়োজন।’

আগ্রহীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে যোগাযোগ করতে বলা হয়েছে। মুঠোফোন নাম্বার: ০১৭১২৫৯০০৫৬। স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাকে নিয়ে আকবরের সংসার। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি তিনি। স্বামীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন কানিজ ফাতেমা।

‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে মাত করেছিলেন রিকশা চালক আকবর। ইত্যাদির মাধ্যমে উঠে আসা এই শিল্পী রাতারাতি পরিচিতি পেয়ে যান। সেই সময়টা বেশ ভালোই কাটছিল তার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে অর্থনৈতিক সংকটে পড়েন তিনি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top