• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শুক্রবার থেকে ‘হাওয়া’ ২৪ প্রেক্ষাগৃহে

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৫:০০

শুক্রবার থেকে ‘হাওয়া’ ২৪ প্রেক্ষাগৃহে

নিকট অতীতের ক্যালেন্ডারে চোখ রাখলে বোঝা যায়, মুক্তির আগে কোনো সিনেমা নিয়ে এতটা আলোচনা-আগ্রহ দেখা যায়নি। নানা অসঙ্গতির কারণে যারা দেশিয় সিনেমা দেখা প্রায় ছেড়েই দিয়েছেন, তারাও এই সিনেমা দেখার জন্য আগ্রহ প্রকাশ করছেন। কেউ কেউ অগ্রিম টিকিটও সংগ্রহ করে নিচ্ছেন।

আগামী ২৯ জুলাই মুক্তি পাচ্ছে কাঙ্ক্ষিত সেই সিনেমা। নাম তার ‘হাওয়া’। গুণী নির্মাতা মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা এটি। পোস্টার, ট্রেলার ও গানের মাধ্যমে দর্শকের মনে বিপুল উন্মাদনা তৈরি করেছে সিনেমাটি। বিশেষ করে এই সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি দেশজুড়ে ছড়িয়ে গেছে। 

এবার জানা গেল, দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। তথ্যটি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন নির্মাতা মেজবাউর রহমান সুমন। তিনি বলেন, ‘মোট ২৪টি হল চূড়ান্ত হয়েছে। আগামীকালের মধ্যে আমরা হলের তালিকা প্রকাশ করব। আসলে আমরা নিজেরাও খুব বেশি হলে মুক্তি দিতে চাইনি। ভালো মানের হলগুলো বাছাই করে দিয়েছি।’

সুমন জানান, মুক্তির পরও হল সংখ্যা বাড়াতে আগ্রহী নন তিনি। কারণ অধিকাংশ সিঙ্গেল স্ক্রিনে সিনেমা দেখার উপযুক্ত পরিবেশ ও ব্যবস্থা নেই। এরপরও যদি দর্শক দেখতে চায়, তাহলে হল সংখ্যা বাড়তে পারে। 

উল্লেখ্য, ‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ। সমুদ্রে মাছ ধরার একটি ট্রলারকে কেন্দ্র করে গল্পটি এগিয়েছে। যেখানে লোকজ ভাষা-সংস্কৃতি ও রহস্যের উপস্থিতি থাকবে।



বিষয়: হাওয়া


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top