• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাইফের বিরুদ্ধে মামলা

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০, ২২:১৯

ফাইল ছবি

বিনোদন প্রতিবেদক:

জনপ্রিয় ভারতীয় বলিউড অভিনেতা সাইফ আলী খান। ধর্মীয় ব্যাপারে বিতর্কিত বক্তব্যর জন্য বেশ কিছুদিন ধরেই আলোচনায় তিনি। বিতর্কিত এ বক্তব্যর জন্য তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ভারতের উত্তর প্রদেশের বাসিন্দা হিমাংশি শ্রীবাস্তব নামের একজন অ্যাডভোকেট তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন। শ্রীবাস্তবের অভিযোগ, গত ৯ ডিসেম্বর দেওয়া এক সাক্ষাৎকারে সাইফ সনাতন ধর্মের মানুষের অনুভূতিতে আঘাত করেছেন।

জানা যায়, আগামী ২৩ ডিসেম্বর উত্তর প্রদেশের জাউনপুর জেলার অ্যাডিশনাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলার শুনানি হবে।

প্রসঙ্গত, সাইফের পরবর্তী সিনেমা আদিপুরুষ’। সিনেমাটিতে লঙ্কেশ অর্থাৎ রাবণ চরিত্রে অভিনয় করছেন সাইফ। এক সাক্ষাৎকারে চরিত্রটি প্রসঙ্গে তিনি বলেন, এমন একজন নিষ্ঠুর রাজার চরিত্রে অভিনয় সত্যিই মজার। তবে বোন শূর্পণখার নাক কাটার পর সীতাহরণ ও রাম-রাবণের যুদ্ধ কতটা ন্যায়সঙ্গত ছিল বিনোদন জোগানোর বিষয়টি বিবেচনা করে তা দর্শকের সামনে তুলে ধরা হবে।

সাইফের এই বক্তব্য অনেকেই পছন্দ করেননি। সীতাহরণের বিষয়টি ন্যায়সঙ্গতভাবে তুলে ধরা নিয়ে তার বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেন তারা। যদিও পরবর্তী সময়ে বিষয়টি নিয়ে ক্ষমা চেয়েছেন সাইফ।

তিনি বলেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে আমার বক্তব্য বিতর্ক সৃষ্টি এবং মানুষের অনুভূতিতে আঘাত করেছে। কিন্তু এটি আমার উদ্দেশ্য ছিল না। আমার বক্তব্যের জন্য সকলের কাছে ক্ষমা চাইছি।

এনএফ৭১/জেএস/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top