• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অভিনেত্রী ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৩ নভেম্বর ২০২২, ০৯:২২

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অভিনেত্রী ঐন্দ্রিলা

স্ট্রোক করে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কলকাতার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মঙ্গলবার (১ নভেম্বর) রাতে স্ট্রোক করেছেন তিনি। এরপর থেকেই আশংকাজনক অবস্থায় আছেন তিনি। বর্তমানে রয়েছেন কোমায়। ভারতীয় সংবাদমাধ্যম থেকে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ঐন্দ্রিলা। একটু একটু করে সুস্থ হয়ে উঠছিলেন। ফিরেছিলেন শুটিংয়েও। চলতি মাসে দিল্লি যাওয়ার কথা ছিল তার। সে কারণে শুটিং থেকেও ছুটি নিয়েছিলেন।

এর মধ্যেই মঙ্গলবার রাতে হঠাৎ মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয় তার। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি করে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতাল থেকে জানানো হয়েছে, বুধবার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টার আগে কিছুই বলা যাবে না।

ঐন্দ্রিলার চিকিৎসকরা জানিয়েছেন, অভিনেত্রীর শরীরের এক পাশ সম্পূর্ণ অক্ষম হয়ে গেছে। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। তা ছাড়া শুধু চোখ নড়ছে। তবে বয়স কম হওয়ায় তাকে নিয়ে আশাবাদী তারা। জ্ঞান ফিরলে পরিস্থিতি বোঝা যাবে বলেই জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসকরা।

ঐন্দ্রিলার এ অবস্থায় সবচেয়ে ভেঙে পড়েছেন তার প্রেমিক সব্যসাচী। ধীরে ধীরে ক্যানসারের হাত থেকে ফিরে আসতে থাকা অভিনেত্রীর এমন অসুস্থতা মানতে পারছেন না তিনি। অভিনেত্রীর সহকর্মী এবং ভক্ত-শুভাকাঙক্ষীরাও দুঃশ্চিতায় আছেন তাকে নিয়ে।

উল্লেখ্য, কলকাতার সিরিয়ালে বেশ পরিচিত মুখ ঐন্দ্রিলা। ‘ভোলে বাবা পার করেগা’তে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এছাড়া ‘ভাগাড়’ সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমেই জনপ্রিয়তা হয়েছিলেন ঐন্দ্রিলা।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top