• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুক্তির একদিন পরেই ফাঁস হয়েছে বরুণ ধাওয়ানের সিনেমা ‘ভেদিয়া’

রায়হান রাজীব | প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০২:৪৮

ভেদিয়া

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, বিভিন্ন সাইটে বিনামূল্যে দেখা যাচ্ছে এই ছবি। সাইটগুলোতে শুধু দেখাই যাচ্ছে না এই ছবি, তার সঙ্গে ডাউনলোডও করা যাচ্ছে বলে খবর বেড়িয়েছে।

অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার ফলে এর প্রভাব যে ছবিটির বক্স অফিস কালেকশনেও পড়বে, তার প্রমাণ এরইমধ্যেই মিলেছে ছবিটির প্রথম দিনের আয় থেকেই।

মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী ‘ভেদিয়া’র আয় দাঁড়িয়েছে মাত্র ১২ কোটি রুপি! যেখানে শুধুমাত্র ভারতীয় প্রেক্ষাগৃহ থেকেই ছবিটি আয় করেছে ৭ দশমিক ৪৮ কোটি রুপি! যা কিনা গেল সপ্তাহে মুক্তি প্রাপ্ত সুপার হিট ‘দৃশ্যম ২’ সিনেমার অষ্টম দিনের আয়ের তুলনায়ও কম। ফলে ধারণা করাই যাচ্ছে সামনের দিনগুলোতে ছবিটির বক্স অফিস আয় তেমন একটা জমতে যাচ্ছে না!

‘ভেড়িয়া’ একটি কাল্পনিক গল্পে নির্মিত চলচ্চিত্র। সিনেমার প্রধান চরিত্র ভাস্করকে (বরুণ ধাওয়ান) নেকড়ে কামড়ানোর পর প্রতি পূর্ণিমার রাতে নেকড়েতে রূপান্তরিত হয় ভাস্কর। এই সিনেমার গল্প ভারতের অরুণাচল প্রদেশের কিংবদন্তিদের দ্বারা অনুপ্রাণিত, যেখানে সিনেমাটির শুটিংও করা হয়েছে।

এই সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে দ্বিতীয়বার বড়পর্দায় জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান ও কৃতী শ্যানন। এর আগে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘দিলওয়ালে’ সিনেমায়। এছাড়া বরুণ ধাওয়ানের ‘কলঙ্ক’ সিনেমাতেও দেখা গিয়েছিল কৃতীকে। হরর-কমেডি সিনেমাটি প্রযোজনা করেছেন দিনেশ ভিজান। এটি জিও স্টুডিও এবং ভিজানের ম্যাডক ফিল্মস এর যৌথ প্রযোজনা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top