• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রকাশ্যে এলো ঋতুপর্ণা অভিনীত ‘মায়াকুমারী’সিনেমার ট্রেলার

নিশি রহমান | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২৩, ০৩:৫১

‘মায়াকুমারী’

জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা অভিনীত ‘মায়াকুমারী’ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। অরিন্দম শীল পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত । তার বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।

প্রকাশ্যে আসা ২ মিনিট ৯ সেকেন্ডের ট্রেলারের দ্রুত দৃশ্যপটে চোখ টানে ঋতুপর্ণা এবং আবিরের উপস্থিতি, তেমনই স্বমহিমায় সরু গোঁফের নিচে রজতাভের অভিনয়ের তীক্ষ্ণতা দাপিয়ে রেখে যায়। ১৩ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

দেশ তথা রাজ্যে একাধিক এমন কিছু ঘটনা অবলম্বনে ছবি তৈরি হয়েছে, যা একটা সময় সোশ্যাল ট্যাবু বলে মেনে নেওয়া হত। পরকীয়ার আঁশটে গন্ধ পেলেই বিধান দিতেন অন্য কেউ। তাই পরকীয়ার আড়ালে যদি সত্যিকারেও প্রেম জন্মাত, তার দাফন হতে সময় বেশি লাগত না। জানা যায়, মায়াকুমারী এবং কাননকুমারের দুজনের জুটিই পর্দায় খুবই জনপ্রিয় ছিল। কিন্তু তা শুধুই সেখানে থেমে থাকে না। পর্দার বাইরেও সম্পর্ক গড়ায়। বনেদি বাড়ির অন্দরে প্রেম চলে শিরায় শিরায়।

আবির চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা ঘোষ এদিকে বিবাহিতা ছিলেন মায়াকুমারী। কানন কুমারের সঙ্গে যখন সম্পর্কে জড়িয়েছিলেন মায়াকুমারী, তখন তিনি শীতল ভট্টাচার্যের স্ত্রী ছিলেন । তাই কানন কুমারের সঙ্গে তার এই সম্পর্ক ভালোমতো নেয়নি তৎকালীন সমাজ।

পরবর্তীকালে অভিনয় ছেড়ে সংসারেই মন দেন মায়াকুমারী। তবে ওই যে ফিরতে চাইলেও কি ফিরে আসা যায় ? প্রশ্ন তোলে মায়াকুমারীর আকস্মিক মৃত্যু, তাহলে ঠিক কী হয়েছিল? কোথায় ধরেছিল সত্যিকারের চিড়, আর কোথায় অমোঘ টান, গল্পের সুতো মজবুত করে বেঁধে অরিন্দম শীল, তা এবার মুক্তির অপেক্ষায়। আশা করা যাচ্ছে ঋতুপর্ণার ভক্তরা সুন্দর একটি সিনেমা পেতে যাচ্ছে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top