• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খোলামেলা পোশাকে নিপুণ

শাকিল খান | প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ০০:২৮

নিপুণ আক্তার

বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিয়ে বেশ অনেক দিন ধরেই বিতর্ক চলছে। এখন পর্যন্ত আদালত চূড়ান্ত রায় দেয়নি। তবুও নিপুণ সাধারণ সম্পাদক হিসেবে শিল্পী সমিতির দায়িত্ব পালন করছেন। বিভিন্ন সময় তাকে  সমালোচনার মুখে পরতে হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলো আরও একটি নতুন সমালোচনা।

অভিনয়ে নিয়মিত হওয়ার পর থেকেই নিপুণকে পাওয়া যায় ভিন্ন ভিন্ন রূপে। কখনো অভিনয়ের জন্য আবার কখনো বিভিন্ন পণ্যের মডেল হিসেবে। এবার মাঝরাতে দেখা মিলল তাকে খোলামেলা পোশাকে।

নিপুণ তার ফেসবুকে সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, 'গুড নাইট'। আর এই ছবিকে ঘিরেই নতুন সমালোচনার শুরু।  ছবিগুলো ফেসবুকে পোস্ট করার ঘন্টা কয়েকের মধ্যেই নেটিজেনদের নানা ধরনের মন্তব্য শুরু করেন। এরই মাঝে চিত্রনায়ক ওমর সানী লিখেছেন, ‘বুঝলাম না।’

ওমর সানী কী বুঝে নাই সেটা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে এসব আলোচনা-সমালোচনায় নিপুণের ভূমিকা নিরব। তার পক্ষ থেকে এসব মন্তব্যের কোন উত্তর  আসেনি।

এখানে নেতিবাচক মন্তব্যের পাশাপাশি আবার অনেকেই তার এই লুকের প্রশংসাও করেছেন।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top