• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তরুণ নৃত্য পরিচালক সুমন রহমান আর নেই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২১, ০০:৩৩

নৃত্য পরিচালক সুমন রহমান

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অপার সম্ভাবনাময় তরুণ নৃত্য পরিচালক সুমন রহমান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩১ বছর। ৩০ জানুয়ারি দিবাগত রাত ১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সুমনের মৃত্যুতে শোক নেমেছে চলচ্চিত্র, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও অঙ্গনে। তার মৃত্যু মেনে নিতে পারছেন না ইন্ডাস্ট্রিতে তার সহকর্মীরা।

তার করা কোরিওগ্রাফিতে সর্বশেষ মুক্তি পায় চয়নিকা চৌধুরীর সিনেমা ‘বিশ্বসুন্দরী’। চয়নিকা জানান, গত বছর অক্টোবরে সুমন রহমান করোনাভাইরাসে আক্রান্ত হন সুমন। চিকিৎসা নিয়ে দ্রুত সুস্থও হয়ে ওঠেন। তবে করোনা পরবর্তী আঘাত সহ্য করতে পারেননি সম্ভবত। এরমধ্যে কিডনি রোগে আক্রান্ত হয়ে পড়েন।

কিডনির ব্যথা নিয়েই সুমন কাজ করছিলেন। হঠাৎ করে শনিবার (৩০ জানুয়ারি) তার পেট খারাপ হয়। প্রচণ্ড ব্যথা হয়। সেলাইন খেয়ে সেটি সামাল দেওয়ার চেষ্টা করছিলেন। পরে অবস্থা গুরুতর হলে মধ্যরাতে তাকে বাসা থেকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top