• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ছুটি কাটাচ্ছেন সারাহ আলি খান!

নিউস ফ্লাশ৭১ | প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৮:২৮

সারাহ আলী খান

ব্যস্ত রুটিন থেকে সময় বের করে ছুটি কাটাচ্ছেন বলিউড তারকা সারাহ আলী খান। রাজস্থানের গোলাপী সৌন্দর্যে হারিয়েছেন বিশেষ মানুষটির সঙ্গে। সারাহ আলী খানের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে রাজস্থানের একাধিক ছবি জ্বলজ্বল করছে। 


সম্প্রতি আজমির শরীফ দরগার একটি ছবি পোস্ট করেন। সঙ্গে দেখা যায়, সেই বিশেষ মানুষটিকে। আর সেই বিশেষ মানুষটি হলো তার মা অমৃতা সিং।

মা অমৃতা সিং এর সঙ্গে বিশেষ সময় কাটাচ্ছেন সারা। ঘুরছেন রাজস্থানের একাধিক জায়গা। সম্প্রতি আজমির শরীফ দরগায় পৌঁছান দু'জন। অপূর্ব সুন্দর পোশাকে দেখা যায় দু'জনকেই। কোভিড পরিস্থিতিতে দু’জনের মুখেই মাস্ক দেখা যায়।নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তিনটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। যার একটিতে সারা ও অমৃতার পাশে স্বপ্না সিংকেও দেখা যায়। এখানেই শেষ নয়, মায়ের সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে অভিনেত্রী ডায়েটও করছেন না বলে জানা গিয়েছে। আজমির শরীফে গিয়ে লাস্যিতে মজেছেন তিনি। ছবি দিয়েছেন ইনস্টা স্টোরিতেও। লিখেছেন, নো ডায়েট। 

এনএফ৭১/ফামি/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top