• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিরিয়া-তুরস্ক ভুমিকম্প

বিধ্বস্ত তুরস্কে মিলল ফুটবল ক্লাব কর্মকর্তার মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৬

সংগৃহীত

তুরস্ক ও সিরিয়ায় গত ৬ ফেব্রুয়ারি ভয়াবহ ভূমিকম্পের দুই সপ্তাহ পরেও ধ্বংসস্তূপ থেকে এখনো মিলছে নিখোঁজ মানুষের মরদেহ। এবার সে তালিকায় যোগ হলেন দেশটির সকার ক্লাব হাতাইস্পোরের স্পোটিং ডিরেক্টর তানের সাভুত। ভূমিকম্পের আঘাতের পর থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। 

এক টুইট বার্তায় সাভুতের মৃত্যুতে শোক জানিয়েছে তার ক্লাব হাতাইস্পোর। তারা জানান, ‘ক্লাবের স্পোর্টিং ডিরেক্টরের মৃত্যুতে আমরা গভীর সমবেদনা জানাচ্ছি। আমরা তোমার অবদান ভুলব না। আপনি স্বর্গে ভালো থাকুন। সবসময় আপনি আমাদের হৃদয়ে অবস্থান করবেন।’ এছাড়াও তুর্কি ফুটবল ফেডারেশন এবং তুর্কি লিগের পয়েন্ট টেবিলের শীর্ষ দল গ্যালাতাসারেসহ কয়েকটি দল তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন : ইইউ ও ব্রিটেনের ওপর ইরানের পাল্টা নিষেধাজ্ঞা আরোপ

জানা গেছে, ভয়াবহ ভূমিকম্পের ঘটনায় তানের সাভূত তার বিলাসবহুল আবাসিক ভবনে ভেঙে পড়া পাথর ও কংক্রিটের নিচে আটকে পড়েন। এর আগে একই এলাকায় ক্লাবটির ফুটবলার ক্রিশ্চিয়ান আসতুকেও উদ্ধার করা হয়েছিল।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top