• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দেশে করোনা পরিস্থিতি

টিকা পাচ্ছেন পোশাক শ্রমিকেরা

খালিদ বিন আনিস | প্রকাশিত: ১৮ জুলাই ২০২১, ০৪:৩৯

রোববার থেকে টিকা পাচ্ছেন পোশাক শ্রমিকেরা

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ রোধে গাজীপুরে রোববার (১৮ জুলাই) থেকে টিকা পাবেন পোশাক কারখানায় কর্মরত শ্রমিকেরা। গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান শনিবার (১৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন।

খায়রুজ্জামান জানান, প্রথম গাজীপুর থেকে পোশাক শ্রমিকদের টিকা দেওয়ার এই কার্যক্রম শুরু হচ্ছে। প্রথম পর্যায়ে রোববার চারটি প্রতিষ্ঠান এই টিকা পাবে। কারখানা চারটি হচ্ছে গাজীপুরের লক্ষ্মীপুরা এলাকার স্পেরো অ্যাপারেলস লিমিটেড, কোনাবাড়ী এলাকায় তুসকা গ্রুপের দুটি ও ভোগড়া এলাকার রোজভ্যালী নামের একটি পোশাক তৈরি কারখানা।

রেজিস্ট্রেশন ছাড়াই রোববার একযোগে এই চার কারখানার ১০ হাজার শ্রমিককে করোনার টিকা দেওয়া হবে। এজন্যে অবশ্যই জাতীয় পরিচয়পত্র সঙ্গে আনতে হবে।

এ কার্যক্রমে প্রতিদিন ১০ হাজার শ্রমিককে করোনার টিকা দেওয়া হবে বলেও জানান খায়রুজ্জামান।

উল্লেখ্য, গাজীপুরে এক দিনে সর্বোচ্চ ১০ জনের মৃত্যু ও নতুন করে আরও ১৩৮ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ২৯২ জনের মৃত্যু হয়েছে। আর এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৩৯৩ জন।

এনএফ৭১/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top