• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রথমবারের মতো চললো স্বপ্নের মেট্রোরেল!

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ আগষ্ট ২০২১, ১৮:১৮

প্রথমবারের মতো চললো স্বপ্নের মেট্রোরেল!

দেশে প্রথমবারের মতো রাজধানীর উত্তরার দিয়াবাড়ি থেকে শুরু করে মিরপুরের পল্লবী পর্যন্ত চলাচল করেছে স্বপ্নের মেট্রোরেল। শুক্রবার (২৭ আগস্ট) সকালে মেট্রোরেল ৬টি বগি নিয়ে পল্লবী পর্যন্ত চারটি স্টেশনে পরীক্ষামূলকভাবে চলাচল করে।

মেট্রোরেল প্রজেক্ট ম্যানেজার (সিপি-৮) এবিএম আরিফুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, নিরাপদে চলাচল করেছে মেট্রোরেল। কোনো ধরনের সমস্যা হয়নি। মেট্রোরেল চালানোর সময় স্টেশনে-স্টেশনে থেমেছি আমরা। সব কিছু ভালোভাবে পরীক্ষা করেছি যাতে করে রোববার কোনো ধরনের সমস্যা না হয়।

জানা গেছে, ডিপো থেকে শুরু করে যেসব স্টেশনের কাজ শেষ হয়েছে, রোববার তাদের মধ্যে ট্রেনটি আবার পরিচালনা করা হবে। তবে ঠিক কোন পর্যন্ত ট্রেনটি পরিচালনা করা হবে সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। বিভিন্ন পরীক্ষার ভিত্তিতে কতটুকু লাইনে ট্রেন পরিচালনা করা হবে, রোববার সকালে সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে ।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top