• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বুস্টার ডোজ কার্যক্রম বেগবান করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ মে ২০২২, ০৪:৪৫

বুস্টার ডোজ কার্যক্রম বেগবান করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

করোনাভাইরাস নিয়ন্ত্রণে রাখতে বুস্টার ডোজ কার্যক্রম বেগবান করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশিদ আলম।

বুস্টার ডোজ কার্যক্রম নিয়ে সোমবার (৯ মে) স্বাস্থ্য অধিদপ্তর আয়োজিত এক ওয়ার্কশপে এ কথা বলেন ডা. এবিএম খুরশিদ আলম।

খুরশিদ আলম বলেন, আমরা কিছুদিন আগে বুস্টার ডোজ কার্যক্রমকে বেগবান করার জন্য প্রধানমন্ত্রীর দপ্তর থেকে নির্দেশনা পেয়েছি। প্রধানমন্ত্রী বলেছেন আমাদের পর্যাপ্ত পরিমাণ টিকা রয়েছে এবং বুস্টার ডোজ নেওয়ার মতো লোকও আছে।

তিনি বলেন, আমরা বুস্টার ডোজ বেগবান করার লক্ষ্যেই আমরা আমাদের প্ল্যানিং ডিপার্টমেন্টে ও যারা এ টিকাকার্যে জড়িত থাকে তাদের সঙ্গে। তখন আমরা চিন্তা করি একটা ওয়ার্কশপের চিন্তা করি। সে চিন্তায় আজকের এ ওয়ার্কশপ।

এ সময় বুস্টার ডোজ কার্যক্রমে জড়িতদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা এতদিন ফিল্ডে যে কাজ করেছেন তা অতুলনীয়। আমি চেষ্টা করেছি আপনাদের সঙ্গে থেকে এটিকে সফল করার জন্য। প্রধানমন্ত্রী আমাদের সবসময় তদারকি ও সহযোগিতা করেছেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top