• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সারাদেশ ওয়াইফাই নেটওয়ার্কের আওতায় আসবে : প্রধানমন্ত্রী

শাকিল খান | প্রকাশিত: ৩ নভেম্বর ২০২৩, ১৫:১৫

ছবি: সংগৃহীত

সারাদেশ ওয়াইফাই নেটওয়ার্কের আওতায় আসবে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সারাদেশে ওয়াইফাই নেটওয়ার্ক ব্রন্ডব্যান্ড লাইন ১, ২, ৩ আমরা চালু করতে যাচ্ছি। বৃহস্পতিবার (২ নভেম্বর) একাদশ জাতীয় সংসদের শেষ অধিবেশনের সমাপ্তি দিনের ভাষণে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সারাদেশে ওয়াইফাই নেটওয়ার্ক ব্রন্ডব্যান্ড লাইন ১, ২, ৩ আমরা চালু করতে যাচ্ছি। আজকে যখন আমরা সমগ্র বাংলাদেশে খাদ্য নিরাপত্তা থেকে শুরু করে সব ধরনের সহযোগিতা করে যাচ্ছি। তখন আমরা কী দেখলাম, নির্বাচন হতে দেবে না, আমাকে পদত্যাগ করাবে।

আমাকে ক্ষমতা থেকে হটাবে। এই ঘোষণা দিয়ে গত ২৮ অক্টোবর ঢাকায় তাণ্ডব করেছে বিএনপি। তাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ডের ভিডিও আমি সংসদে তুলে ধরতে চাই। সারা দেশের মানুষ যাতে দেখতে পারে তারা কি করেছে। এরপর সংসদে ২৮ অক্টোবরের সহিংসতার একটি ভিডিও চিত্র দেখান প্রধানমন্ত্রী।

সরকার প্রধান বলেন, জাতির পিতা শেখ মুজিবের যে স্বপ্ন- ক্ষুধা, দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ; সেই উন্নত বাংলাদেশ, সোনার বাংলাদেশ, গড়া আমাদের লক্ষ্য। আমরা আধুনিক প্রযুক্তি নিয়ে ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ লক্ষ্য সামনে রেখেই প্রেক্ষিত পরিকল্পনা করে দিয়েছি। সেটা বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশের এই অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top