• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুই দিনের কর্মসূচি দিলো বিএনপি

দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতিতে দিশেহারা মানুষ

রায়হান রাজীব | প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২৪, ১৩:৪৯

ছবি: সংগৃহীত

‘দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতির প্রতিবাদ, চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ সব রাজবন্দীর মুক্তি ও অবৈধ সংসদ বিলুপ্তসহ এক দফা দাবিতে ২৬ জানুয়ারি শুক্রবার সব জেলা সদরে এবং শনিবার সব মহানগরে কালো পতাকা মিছিল করবে বিএনপি।

রোববার (২১ জানুয়ারি) নয়াপল্টনে সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আওয়ামী লীগের মুখে এক অন্তরে অন্তরে অন্যকিছৃ। এখনো প্রতিদিন বিরোধী নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগারের বাইরে চলে গেছে। কিন্তু সরকার এসব তাকিয়ে দেখছে না। তারা লুটপাট ও কথার বুলিতে ব্যস্ত।

বিদেশিদের অভিনন্দনের নামে সরকার অপপ্রচার চালাচ্ছে দাবি করে তিনি বলেন, দুঃশাসন আর অনিয়ম করে ভোটাধিকার কেড়ে নেয়ায় জনগণ সরকারকে প্রত্যাখ্যান করেছে। জনগণ ভোটকেন্দ্রে না গিয়ে নীরব প্রতিবাদ জানিয়েছে। ৭ জানুয়ারির ভোট শুধু দেশের জনগণ নয়, সকল গণতান্ত্রিক বিশ্বেও প্রত্যাখ্যাত হয়েছে।

জনগণ বিএনপির সাথে আছে। বিএনপিও সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলন চালিয়ে যাবে। ৭ জানুয়ারির নির্বাচন বাতিল আর সরকারের পদত্যাগের দাবিতে প্রতিদিনই সভা-সেমিনারে হাজির হচ্ছেন বিএনপি ও সমমনা দলগুলোর নেতারা। এরই অংশ হিসেবে আগামী ২৬ জানুয়ারি সারাদেশের জেলা সদর ও ২৭ জানুয়ারি সকল মহানগরে এ কর্মসূচি পালন করা হবে বলে জানান রিজভী।

কর্মসূচিতে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top