• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


উপজেলা নির্বাচন এখন উপ-জ্বালায় পরিণত হয়েছে

রায়হান রাজীব | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৪, ১৭:২৮

ছবি: সংগৃহীত

উপজেলা নির্বাচন আওয়ামী লীগের জন্য এখন উপজ্বালায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম। তিনি বলেন, প্রধানমন্ত্রী এই নির্বাচনকে জ্বালায় পরিণত করেছেন।

সোমবার দুপুরে ফকিরাপুল পানির ট্যাংক রোডের সামনে ঢাকা মহানগর দক্ষিণ মতিঝিল থানার ৯ নং ওয়ার্ড বিএনপি আয়োজিত তীব্র তাপদাহে অতিষ্ঠ জনসাধারণের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন। 
 
সালাম বলেন, সরকারের ব্যর্থতার জন্য আজকে এই তীব্র তাপদাহ। অপ্রয়োজনীয় বৃক্ষ নিধন করছে। তাপবিদ্যুৎয়ের নামে কয়লা পুড়ছে, পাশ্ববর্তী রাষ্ট্রকে খুশি করার জন্য শিল্পকারখানার নামে পরিবেশ ধ্বংস করছে। সরকার সুন্দরবনকে ধ্বংস করছে। এরা কৌশলে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিনত করছে।

তিনি বলেন, আজকে লুটপাট করে সবকিছু শেষ করে দিয়েছেন। ব্যাংকগুলো গিলে খেয়ে ফেলছেন। কাদেরকে ব্যাংক দিয়েছিলেন। আজকে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশ নিষেধ করেছেন। কেনো করেছেন। কারা ব্যাংক লুট করেছে? কারা ব্যাংকগুলো গিলে ফেলছে তা যেনো প্রকাশ না পায় সেজন্য বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।
 
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ওবায়দুল কাদেরের সমালোচনা করে বলেন, কথায় কথায় বলেন বিএনপি নাকি উন্নয়ন দেখে না।  উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগের। উন্নয়ন হচ্ছে মুজিব কোটের পকেটে। কথায় কথায় বলেন বিএনপি নাকি পাকিস্তান পাকিস্তান করে। আজকে পাকিস্তানের প্রধানমন্ত্রী আপনাদের (সরকারকে) সার্টিফিকেট দিয়েছেন।
 
এই সার্টিফিকেট গলায় ঝুলিয়ে রাখেন। বাংলাদেশের মানুষ এই সার্টিফিকেট চায় না। আমরা দেখতে চাই জনগণ আপনাদের সার্টিফিকেট দিয়েছে কিনা? আজকে এলপি গ্যাস আমদানির জন্য দেশের গ্যাস উত্তোলন করেন নাই। আজকে লুটের টাকা নিজেরা আর মামুরা ভাগাভাগি করে নিবেন। এই হচ্ছে দেশের অবস্থা। 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top