• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আদালতে জবানবন্দি শেষে বাসায় ফিরলেন ত্ব-হা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ জুন ২০২১, ১৬:৩৫

আদালতে জবানবন্দি শেষে বাসায় ফিরলেন ত্ব-হা

আদালতে জবানবন্দি শেষে আলোচিত ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার দুই সঙ্গীকে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। আট দিন নিখোঁজ থাকার পর শুক্রবার সন্ধান মিলে তাদের।

শুক্রবার (১৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে আবু ত্ব-হা এবং তার দুই সঙ্গী আবু মুহিত আনছারী ও গাড়িচালক আমির উদ্দিনকে রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম হাফিজুর রহমানের আদালতে তোলা হয়। তারা সেখানে জবানবন্দি দেন। পরে আদালতের নির্দেশে রাত সাড়ে ১১টার দিকে পুলিশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করে।

ত্ব-হা নিখোঁজের ঘটনায় করা সাধারণ ডায়েরির (জিডি) আলোকে তিনজনকে আদালতে তুলে পুলিশ। সেখানে ১৬৪ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড করা হয়। তবে জবানবন্দিতে তারা কী বলেছেন সেটা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

এর আগে শুক্রবার ভোরে অজ্ঞাত স্থান থেকে বাড়ি ফেরেন ধর্মীয় বক্তা আবু ত্ব-হা। পুলিশ বলছে, ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন তিনি। তবে ব্যক্তিগত কারণটা কী তা জানায়নি পুলিশ। তবে জানা গেছে, পারিবারিক কারণে গাইবান্ধায় বন্ধুর বাড়িতে আত্মগোপন করেছিলেন তিনি।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top