• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাহেদ আরও ৬ দিনের রিমান্ডে

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৬ আগষ্ট ২০২০, ১৭:৫৭

মো: সাহেদ

নিজস্ব প্রতিবেদক। নিউজফ্ল্যাশ৭১.কম

 

ঢাকা: রাজধানীর পল্লবী থানার প্রতারণা মামলায় রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৬ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান এ আদেশ দেন।

আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা সাহেদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

গত ১৩ জুলাই রাজধানীর পল্লবী এলাকার ফিরোজ আলম চৌধুরী নামের এক ব্যক্তি সাহেদের  বিরুদ্ধে পল্লবী থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার তিনি উল্লেখ করেন,  ২০১৬ সালের ৮ মে ফিরোজ আলমের একটি ভবনের কয়েকটি ফ্লোর রিজেন্ট হাসপাতাল লিমিটেডের নামে ২০ লাখ টাকা জমানত ও মাসিক আড়াই লাখ টাকা দেওয়ার শর্তে সাহেদ ভাড়া নেন। কিন্তু চুক্তি অনুযায়ী তিনি জামানতের টাকা ও মাসিক ভাড়া পরিশোধ করেননি।

২০১৬ থেকে ২০১৭ সালের বিভিন্ন তারিখে সাহেদ পাওনা টাকার বিপরীতে ইউসিবি ব্যাংকের বেশ কয়েকটি চেক দেন। কিন্তু এসব চেক নিয়ে টাকা উত্তোলন করতে গেলে একাউন্টে টাকা না থাকায় তুলতে পারেননি। এরপর ২০১৮ থেকে ২০২০ সালের মধ্যে রিজেন্ট হাসপাতালের নামে থাকা প্রিমিয়াম ব্যাংকের একাউন্টের কয়েকটি চেক দেন। সেই চেক দিয়েও টাকা উত্তোলন করতে পারেননি ফিরোজ আলম চৌধুরী।

ব্যাংকের মাধ্যমে টাকা না পেয়ে বিভিন্ন সময় লিগ্যাল নোটিশ পাঠিয়ে ও পল্লবী থানায় একাধিক সাধারণ ডায়েরি করেও টাকা পাননি তিনি। উল্টো ভাড়ার টাকা চাইতে গেলে হুমকি দেয়ার পাশাপাশি অকথ্য ভাষায় গালাগালি ও এলোপাতাড়ি কিল ঘুষি মারেন সাহেদ।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top