• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনার টিকায় প্রবাসীদের অগ্রাধিকার দেওয়া হবে

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০, ২৩:০৪

নিজস্ব প্রতিবেদক:

করোনা ভ্যাকসিন প্রদানে অগ্রাধিকার তালিকায় বিদেশগামী প্রবাসী কর্মীদের রাখতে এবং বিনামূল্যে তাদের করোনা পরীক্ষার জন্য উদ্যোগ নেওয়া হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শনিবার (১৯ ডিসেম্বর) আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষ্যে সকালে ডিবেট ফর ডেমোক্রেসি আয়োজিত এক ছায়া সংসদ বিতর্ক প্রতিযোগিতায় একথা বলেন প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ। 

ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবাসীকল্যাণ সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন।

এখন থেকে বিদেশে কর্মী পাঠাতে শ্রমিকদের দক্ষ করে তোলার বিষয়টিকেই সবচেয়ে বেশী গুরুত্ব দেয়ার কথা বলেন প্রবাসীকল্যাণ মন্ত্রী। এছাড়া, কর্মী পাঠাতে স্বচ্ছতার জন্য একটি স্বয়ংসম্পূর্ণ ডাটাবেজ করা হচ্ছে বলেও জানান মন্ত্রী।

এনএফ৭১/আরআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top