• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজধানীর গুলিস্তানে বাস উল্টে নিহত ২, আহত ৩

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২২, ২১:৫০

রাজধানীর গুলিস্তানে বাস উল্টে নিহত ২, আহত ৩

রাজধানীর গুলিস্তানের মুরগিপট্টিতে বাস উল্টে নিহত হয়েছেন ২ জন। একই ঘটনায় আহত হয়েছেন ৩ জন। শনিবার (৮ জানুয়ারি) সকালে এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস থেকে জানানো হয়েছে, এই দুর্ঘটনার সংবাদ পেয়ে শনিবার সকাল পৌনে ১০ টায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদর দপ্তর থেকে উদ্ধার কর্মীরা গিয়ে ২ জনের মরদেহ ও ৩ জনকে উদ্ধার করে আহত অবস্থায়। মরদেহ ২টি পুলিশের কাছে হস্তান্তর এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহত দুই জনই পুরুষ। এরমধ্যে একজনের বয়স আনুমানিক ২২ বছর, অন্যজনের ৩০ বছর। তবে এখনও তাদের নাম পরিচয় জানা যায়নি।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top