• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ট্রাকমালিক নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২২, ২৩:০৬

ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ট্রাকমালিক নিহত

রাজধানীর ডেমরায় ছুরিকাঘাতে মো. সাইফুল ইসলাম (৩০) নামে এক ডাম্প ট্রাক মালিক নিহত হয়েছেন। নিহত সাইফুল ইসলাম ডেমরার মেহেন্দিপুর উত্তরপাড়ার বাসিন্দা।

শনিবার (২৯ জানুয়ারি) ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। ভোর ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা মো. মোস্তাক আহমেদ জানান, তার ভাগ্নে সাইফুল ইসলামের একটি ডাম্প ট্রাক রয়েছে। চালক না থাকায় তিনি নিজেই ট্রাকটি চালিয়ে বাসায় ফিরছিলেন। ভোররাতে ডেমরার ৪নং গেট এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর রক্তাক্ত জখম হন। পরে রক্তাক্ত অবস্থায় ডেমরা থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢামেকে হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা ঢামেকে গিয়ে তার মরদেহ শনাক্ত করি। তবে কে বা কারা তাকে হত্যা করেছে, সে বিষয়ে কিছু বুঝে উঠতে পারছি না। তার সঙ্গে কারও দ্বন্দ্ব ছিল কি না, তাও জানি না।’

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top