• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিভিন্ন স্থান থেকে গাঁজা এনে ঢাকায় বিক্রি করত চক্রটি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ আগষ্ট ২০২২, ০৪:৪১

বিভিন্ন স্থান থেকে গাঁজা এনে ঢাকায় বিক্রি করত চক্রটি

রাজধানীর রামপুরা থানা এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগ।

গ্রেপ্তাররা হলেন— মো. ইয়াকুব আলী প্রকাশ চাঁন মিয়া ও মো. মেহেদী হাসান। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। সোমবার (১ আগস্ট) মধ্য রাতে রামপুরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২ আগস্ট) ডিবি ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের লিডার সহকারী পুলিশ কমিশনার (এসি) মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি পিকআপ ভ্যানযোগে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য গাঁজা কুড়িল বিশ্বরোড থেকে মৌচাকের দিকে আসছে। এ তথ্যের ভিত্তিতে গত রাতে রামপুরা থানার আবুল হোটেল সড়কের আনন্দ রেস্তোরাঁর সামনে অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে গাড়ি তল্লাশি করার সময় একটি পিকআপ ভ্যান (রেজিস্ট্রেশন নম্বর- ঢাকা মেট্রো-ন-২০-২৪৬৭) থেকে ৮ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় পিকআপ ভ্যান থেকে চাঁন মিয়া ও মেহেদীকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা সীমান্তবর্তী জেলা কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া থেকে বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করত। গ্রেপ্তারদের বিরুদ্ধে রামপুরা থানায় মামলা হয়েছে বলেও জানান এ গোয়েন্দা কর্মকর্তা।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top